‘কতদিন মনীশ পান্ডের সাথে থাকবেন?,’ আকাশ চোপড়া এলএসজি ব্যাটিং লাইনআপের গভীরতায়

adminApril 7, 2022

[ad_1]

ক্রিকেটার হয়ে ধারাভাষ্যকার আকাশ চোপড়া, পরামর্শ দিয়েছিলেন যে লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) অবশ্যই মনীশ পান্ডেকে বাদ দেওয়ার কথা বিবেচনা করবে কারণ ব্যাটসম্যান এখনও পর্যন্ত আইপিএলে একটি খারাপ প্যাচের মধ্য দিয়ে যাচ্ছে। পান্ডে, যিনি প্রথম ভারতীয় হিসেবে আইপিএলে সেঞ্চুরি করেছিলেন তিনি এখনও পর্যন্ত খেলেছেন এমন তিনটি ম্যাচে মাত্র 22 রান করেছেন।

সেই বিবেচনায় পান্ডে ব্যাট করতে নামেন। 4 এবং এলএসজির দীর্ঘ ব্যাটিং লাইনআপ রয়েছে, চোপড়া পান্ডেকে বাদ দিয়ে তার জায়গায় একজন স্পিন বোলার আনার পরামর্শ দিয়েছেন।

“কতদিন মনীশ পান্ডের সাথে থাকবেন? আমি মনে করি তারা তার বাইরে দেখা উচিত. দীপক হুডা এবং আয়ুশ বাদোনি ব্যাট করতে পারেন অর্ডার আপ। জেসন হোল্ডার 8 বা 9 নম্বরে আসার মানে কী। ক্রুনাল পান্ডিয়াও খুব হার্ডি ব্যাট করতে পারে। তাদের একটি দীর্ঘ ব্যাটিং লাইন আপ রয়েছে, “আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে বলেছেন।

“তারা পান্ডেকে বাদ দিতে পারে এবং কে গৌথাম বা অঙ্কিত রাজপুতে অতিরিক্ত বোলার খেলতে পারে। এটি একটি কঠোর সিদ্ধান্ত, তবে লখনউকে সঠিক পথে এগিয়ে যেতে হলে এটি নেওয়া দরকার।

আমি আশা করি গৌতম গম্ভীর এটি গ্রহণ করবে কারণ পান্ডে এই সময়ে কেবল এটি কাটাচ্ছেন না। তাকে একটি প্রধান নম্বর দেওয়া হয়েছে, ফলস্বরূপ ইন-ফর্ম ব্যাটাররা খেলতে কম ওভার পাচ্ছে, “আকাশ চোপড়া যোগ করেছেন।

লখনউ সুপার জায়ান্টস আজ 7:30 PM IST-এ একটি উত্সাহী দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে। ডেভিড ওয়ার্নারকে দলে ফেরাতে দেখবেন ডিসি। ওয়ার্নার 2009 সালে তার আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন যখন তিনি তখন দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) এর হয়ে খেলেছিলেন। ওয়ার্নার বলেছেন, “আমি ঋষভের কাছ থেকে এক হাতে আঘাত করা শিখতে চাই। সে একজন তরুণ অধিনায়ক এবং ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ। আমি তার সঙ্গে ব্যাট করার সুযোগ পেতে চাই।”

[ad_2]

Source link