এলএসজি বনাম ডিসি: অস্ট্রেলিয়ানরা 9 বছর পর দিল্লির রাজধানীতে ফিরে আসায় ডেভিড ওয়ার্নারের দিকে নজর

adminApril 8, 2022

[ad_1]

নতুন দিল্লি: 49 হাফ সেঞ্চুরি এবং চারটি সেঞ্চুরি সহ 5,286 রান সহ তিনি আইপিএলে পঞ্চম সর্বোচ্চ রান সংগ্রহকারী। আইপিএলের ইতিহাসে শুধুমাত্র ক্রিস গেইল এবং বিরাট কোহলির চেয়ে বেশি সেঞ্চুরি রয়েছে। 2021 বাদে, 2014 সাল থেকে প্রতিটি সংস্করণে তিনি 500-এর বেশি রান সংগ্রহ করেছেন৷ IPL-এর ইতিহাসে তিনিই একমাত্র খেলোয়াড় যিনি তিনটি অরেঞ্জ ক্যাপ — 2015, 2017 এবং 2019 — জিতেছেন৷

এতগুলি রেকর্ড জমা করার পরে, কেউ ভাবতে পারে কেন 2021 সালে SRH ডেভিড ওয়ার্নারকে তার প্লেয়িং একাদশ থেকে বাদ দিয়ে তাকে ছেড়ে দিল?

আগের মরসুমে সাউথপা’র অস্বাভাবিক প্রদর্শন প্রথমে তাকে অধিনায়কত্ব থেকে বঞ্চিত হতে দেখেছিল এবং পরে তাকে ডাগআউটে বসতে হয়েছিল কারণ তাকে সানরাইজার্স একাদশে বাছাই করা হয়নি। সাউথপা, যার 2021 সালের আগে ছয়টি মৌসুম দুর্দান্ত ছিল, গত মৌসুমে অরেঞ্জ পোশাকে তার আটটি উপস্থিতিতে 195 রান করেছিলেন।

নয় বছর পর দিল্লি ফ্র্যাঞ্চাইজিতে ফিরেছেন ৩৫ বছর বয়সী। ওয়ার্নার তার আইপিএল কেরিয়ার শুরু করেছিলেন দিল্লি ডেয়ারডেভিলসের সাথে যাকে তখন বলা হত। ওয়ার্নার পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে সফল রানের পর তিন দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের মধ্য দিয়ে যাওয়ার পরে ক্যাপিটালসের হয়ে তার প্রথম ম্যাচ খেলেন।

এছাড়াও পড়ুন | মনীশ পান্ডের সাথে কতদিন থাকবেন? আকাশ চোপড়া এলএসজি ব্যাটিং লাইনআপের গভীরতায়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের (এলএসজি) বিপক্ষে খেলছে ক্যাপিটালস। দুটি দলই একটি করে ম্যাচ হেরেছে। এলএসজি এই সংস্করণে তাদের উদ্বোধনী ম্যাচে গুজরাট টাইটানস (জিটি) এর বিরুদ্ধে হেরেছে যেখানে দিল্লি ক্যাপিটালস তাদের সাম্প্রতিক শোডাউনে গুজরাট টাইটান্সের কাছে হেরেছে।

ডেভিড ওয়ার্নার এবং দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার অ্যানরিচ নর্টজে বৃহস্পতিবার একাদশে জায়গা করে নিয়েছেন।

ওয়ার্নার 2009 সালে দিল্লি ফ্র্যাঞ্চাইজির সাথে তার যাত্রা শুরু করেছিলেন এবং 13 বছর পর, তিনি তার বেল্টের নিচে প্রচুর অভিজ্ঞতা এবং প্রচুর রান নিয়ে ফিরে আসবেন। তিনি সানরাইজার্স হায়দ্রাবাদকে আইপিএলের 2016 সংস্করণে জয়ের পথে নিয়ে যান। অসি সাউথপা একজন ধ্বংসাত্মক ওপেনার হিসাবে পরিচিত তবে যা দেখতে হবে তা হল তিনি দিল্লি ফ্র্যাঞ্চাইজির জন্য একটি চিহ্ন তৈরি করবেন নাকি গত মৌসুমের মতো লড়াই চালিয়ে যাবেন।

[ad_2]

Source link