কেন 14 বলের পরে অ্যানরিচ নর্টজেকে আক্রমণ করা হয়েছিল?

adminApril 8, 2022

[ad_1]

আইপিএল 2022 ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দুটি বিমার বোলিং করার পরে অ্যানরিচ নর্টজেকে আক্রমণ থেকে সরিয়ে নেওয়া হয়েছিল।

তার প্রথম ওভারে 19 রান করার পর, তিনি 14 তম ওভারে আক্রমণে ফিরে আসেন এবং 141.4 কিলোমিটার বেগে একটি বিমার বোলিং করেন, যা কুইন্টন ডি কক ছয় রানে তৃতীয় ওভারে তুলে নেন।


লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস, আইপিএল 2022 হাইলাইটস: এলএসজি ডিসিকে ছয় উইকেটে হারিয়ে জয়ের হ্যাটট্রিক নিবন্ধন করেছে

দ্বিতীয় বিমারটি 16তম ওভারে এসেছিলেন যখন তিনি একটি কোমর-উঁচু বল দীপক হুডাকে দেন। 2.2 ওভারে 36 রান দিয়ে উইকেটহীন হয়ে পরে নর্টজেকে বিদায় করা হয়।

আইন 41.7.1 অনুযায়ী: “পপিং ক্রিজে সোজা হয়ে দাঁড়িয়ে থাকা স্ট্রাইকারের কোমরের উচ্চতা থেকে পিচ না করে যে কোনো ডেলিভারি পাস করা বা পাস করা অন্যায্য। যখনই এই ধরনের ডেলিভারি বোল্ড করা হয়, তখন আম্পায়ার ফোন করে সংকেত দেবেন। নো বল।”

আইসিসির আইন 41.7.4 অনুসারে: “সেই ইনিংসে একই বোলারের দ্বারা এই ধরনের আরও বিপজ্জনক ডেলিভারি হলে, আম্পায়ার কল করে নো বলকে সংকেত দেবেন, বলটি মারা গেলে, ফিল্ডিং দলের অধিনায়ককে সাসপেন্ড করার নির্দেশ দেবেন৷ বোলার বোলিং থেকে অবিলম্বে, এই অ্যাকশনের কারণ অন্য আম্পায়ারকে জানান।”

[ad_2]

Source link